মেয়েকে নিয়ে ইমোশনাল হয়ে পড়লেন শাহরুখ!

যার বাবার নাম শাহরুখ খান তার রক্তে অভিনয় থাকবে এটা কোনো চমকে যাবার মতো ঘটনা নয়। তাই সুহানা অভিনেত্রী হবেন সেটাও স্বাভাবিক বিষয়। আর সুহানা খান যে ভালো অভিনয় করেন সেটার প্রমাণ নাটকের মঞ্চে অনেক আগেই মিলেছে।

সেই অভিনয়ের প্রশংসা করেছেন অনেকেই। বলিউডের নামি দামি তারকারাও ছিলেন সেই তালিকায়। তবে মেয়ের অভিনয় নিয়ে কখনোই কোনো প্রশংসাবাক্য উচ্চারণ করেননি শাহরুখ খান।

এবার সেটাও হয়ে গেল। সুহানার অভিনয় দেখে আবেগে ভেসে গেলেন শাহরুখ স্বয়ং।

এই মুহূর্তে লন্ডনের আর্ডিংলি কলেজের ছাত্রী সুহানা। সেই কলেজের একটি নাটকে জুলিয়টের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সে সময় ‘জিরো’র কাজে ব্যস্ত থাকলেও মাত্র এক দিনের জন্য লন্ডনে মেয়ের অভিনয় দেখতে গিয়েছিলেন বলিউড বাদশা। আর তা দেখার পর তিনি মুগ্ধ।

সোশ্যাল মিডিয়ায় সুহানার সঙ্গে ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘লন্ডনে আমার জুলিয়েটের সঙ্গে। অসাধারণ অভিজ্ঞতা। সকলেরই অসাধারণ পারফরম্যান্স। অভিনন্দন…।’

সুহানার বলিউড এন্ট্রি নিয়ে এর আগে যতবার শাহরুখের কাছে জানতে চাওয়া হয়েছে, তিনি সুহানার পড়াশোনার ওপর জোর দিয়েছেন। বারবার জানিয়েছেন, পড়াশোনা শেষ করার পর অভিনয় নিয়ে ভাববে মেয়ে।

তবে নাটকে বেশ কয়েক বছর ধরেই অভিনয় করছেন সুহানা। তবে কি এ বার বলিউডে কেরিয়ার শুরু করার জন্য তৈরি সুহানা? দেখা যাক নতুন বছরে কোনো চমক নিয়ে হাজির হন কী না।