ময়মনসিংহের ফুলপুরে ত্রিমুখী সংঘর্ষে ১জন নিহত! ১৫ জন আহত

ময়মনসিংহের ফুলপুরে ত্রিমুখী সংঘর্ষে অজ্ঞাত এক যাত্রী (৩০) নিহত হয়েছে। এঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কে ফুলপুর থানাধীন ফুলপুর-তারাকান্দা সীমান্তবর্তী ধলি নামক স্থানে বাস, পিকআপ ও অটো গাড়ির ত্রিমুখী সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা হালুয়াঘাটগামী মন্ডল এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাস (ময়মনসিংহ ব-১১-০১৯৪) ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কে ফুলপুর থানাধীন ফুলপুর-তারাকান্দা সীমান্তবর্তী ধলি নামক স্থানে আসা মাত্রই ময়মনসিংহগামী একটি পিকআপের (ঢাকা মেট্রো ন-১৫-২৯১৯) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সড়কে চলতে থাকা ব্যাটারিচালিত একটি অটোরিকশার ধাক্কা লেগে যাত্রীবাহী বাস, অটোরিকশা ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে বাস ও অটোরিকশা সড়কের পাশে ধানক্ষেতে পড়ে যায় এবং পিকাপের সামনের অংশ সম্পুর্ন বিধ্বস্ত হয়।

এতে ১৫ জন আহত হয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে ফুলপুর থানার ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে অফিসার ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনসাধারণের সহায়তায় আহতদের ফুলপুর উপজেলা হাসপাতালে পাঠান। আহতদের হাসপাতালে নেয়ার পর একজন অজ্ঞাত এক পুরুষ (৩০) মারা যান।

গুরুতর আহত দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ফুলপুর থানার ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।