যশোরের কেশবপুরে ভোরের সাথী ও উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

যশোরের কেশবপুর উপজেলা ভোরের সাথী ও উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ঢাকাস্থ জয়টেক্সের স্বত্বাধিকারী এস এম শফিকুল ইসলাম শফির সহযোগিতায় দোয়া ও ইফতার মাহফিল শুক্রবার (৫ এপ্রিল) বিকালে শহরের কপোতাক্ষ আইডিয়াল একাডেমীতে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ভোরের সাথী ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন সমাজ সেবক মনিরুজ্জামান টুটুল, উপজেলা ভোরের সাথীর সহ-সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল গফুর, দপ্তর সম্পাদক আবু জাফর, কোষাধ্যক্ষ মহাসিন আলম।

কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নাছির উদ্দীন প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভোরের সাথীর উপদেষ্টা আব্বাস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান আশিক, তথ্য ও গবেষণা সম্পাদক মাহবুবুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রোকনুজ্জামান মিঠু, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক আজাহারুল ইসলাম।

মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, নির্বাহী সদস্য তোজাম্মেল হোসেন কাজল, মোজাম্মেল হক, আবু সাঈদ, শহিদুল ইসলাম শহিদ, মফিজুর রহমান মফিজ, আব্দুল জব্বার, আব্দুর রৌপ, শরিফুল ইসলাম, সমাজসেবক তৌহিদুর রহমান, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক আরশাদুল ইসলাম।

যুগ্ম-সম্পাদক আব্দুল্লাহ আল মাহফুজ, সাংগঠনিক সম্পাদক তুহিন হোসেন, কোষাধ্যক্ষ শিমুল হাসান, দপ্তর সম্পাদক মেহেদী হাসান সুমন, মহিলা বিষয়ক সম্পাদক তহমিনা খাতুন, তথ্য ও গবেষণা সম্পাদক মোহাচ্ছান আলী শাওন, ফটো সাংবাদিক রনি হোসেন, সদস্য মুকুল হোসেন প্রমুখ।

দোয়া পরিচালনা করেন উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নাছির উদ্দীন।