যশোরের কেশবপুর উপজেলায় ৫টি সরকারি প্রাথমিক বিদ্যলয়ে দুঃসাহসিক চুরি সংঘটিত

যশোরের কেশবপুর উপজেলায় ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা বিদ্যালয়সমূহ থেকে সিলিং ফ্যান সহ বিভিন্ন মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে গেছে।

কেশবপুর থানায় লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার ভোগতি নরেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যলয়ে ১৬ জানুয়ারি গভীর রাতে একদল সংঘবদ্ধ চোর বিদ্যলয়ের ক্লপসিক্যাল গেটের তালা ও শিক্ষকদের কার্যালয়-সহ সকল শ্রেণী কক্ষের দরজার তালা ভেঙ্গে ফেলে।

চোরেরা বিদ্যালয় থেকে ৮টি সিলিং ফ্যান, ঘন্টা, পানি ওঠানো একটি মোটর, তোয়ালে, বই সহ বিভিন্ন মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে গেছে। এব্যাপারে ভোগতি নরেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যলয়ে প্রধান শিক্ষক নুরুন্নাহার বাদি হয়ে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম জানান, চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। যা তদন্তাধিন রয়েছে। তদন্তপূর্বক আইনানুগ বাবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে উপজেলার শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আলতাপোল মধ্যমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাউশলা পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চাঁদডাঙ্গী শ্রীফলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুরূপ চুরি সংঘটিত হয়েছে। এখনে পর্যন্ত কোন চোর আটক হয়নি। যে কারণে উপজেলা ব্যাপী চুরি আতংক দেখা দিয়েছে।