যশোরের গাংগুলিয়া বালিকা বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

যশোরের মণিরামপুর উপজেলার গাংগুলিয়া আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির প্রথম সভা ও কমিটির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১ টায় বিদ্যালয়ের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলী আহম্মদের নেতৃত্বে সকল শিক্ষক-কর্মচারীবৃন্দ নতুন ম্যানেজিং কমিটির সভাপতি, রোহিতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন সকল সদস্যকে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এরপরে সাবেক এডহক কমিটির সভাপতি মো. মশিয়ার রহমানের সভাপতিত্বে আলোচনা সভার কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্যের পুত্র আওয়ামী লীগ নেতা সুপ্রিয় ভট্টাচার্য্য শুভ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মণিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু। উপস্থিত ছিলেন, নতুন কমিটির অভিভাবক সদস্য মো. বিল্লাল হোসেন, মো. আবুল কালাম আজাদ, মো. ইকবাল হোসেন, মো. মোমিনুর রহমান, ঝরনা রাণী সরকার, সাধারণ শিক্ষক সদস্য মো. ফরিদ উদ্দিন, মো. মুজিবর রহমান, মালতী বিশ্বাস প্রমুখসহ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দ ও এলাকার সুধী সমাজ।

নতুন কমিটির সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন, তার বক্তব্যে বলেছেন, বিদ্যালয়ের সার্বিক উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রাখা হবে এবং শিক্ষার মান উন্নয়নে যা যা করা দরকার, তার প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। আমি আপনাদের সবার কাছে দোয়া চাচ্ছি। যেনো এ প্রতিষ্ঠানের সকল কাজ ও সেবা সুষ্ঠভাবে করতে পারি।

জানাগেছে, এর আগেও দুইবার নিয়মিত কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন।