যশোরের নাভারণে বিদেশি মদ ও একটি প্রাইভেটকারসহ আটক-৩

যশোরের শার্শা নাভারণ থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও একটি প্রাইভেটকার সহ ৩ মাদক চোরাকারবারীকে আটক করেছে নাভারণ হাইওয়ে থানা পুলিশ।

বুধবার (০৮ মার্চ) দিবাগত রাত ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মদসহ তাদেরকে আটক করা হয়। এমনটা জানিয়েছেন নাভরণ হাইওয়ে থানার এসআই আমিরুল ইসলাম।

আটককৃতরা হলো, কুষ্টিয়া জেলা ভেড়ামারা থানার গোলাপ নগর গ্রামের সুরুজ আলীর ছেলে আ: রহমান (৪৫) ও তার ছেলে (২০)আঃ রাজ্জাক এবং বেনাপোল পোর্ট থানার জাহাঙ্গীর খান এর ছেলে আকাশ খান (২৫) । এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, বুধবার দিবাগত রাত তিনটার দিকে খবর পাই একটি প্রাইভেটকারে করে বিপুল পরিমাণ বিদেশি মদ যশোরের উদ্দেশ্যে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে নাভারণ সাতক্ষীরা মোড়ে অবস্থান করে ঢাকা মেট্রো গ-১২-১১৪৯ নাম্বারের একটি প্রাইভেটকার তল্লাশি করে ব্যাকডালার ভিতর থেকে ৪৫ বোতল বিদেশি মদ ও প্রাইভেটকারসহ ৩ চোরাকারবারিকে আটক করা হয়েছে। আটকৃত মাদকদ্রব্যের বাজার দর আনুমানিক এক লক্ষ আশি হাজার টাকা (১,৮০,০০০)। আটকৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।