যশোরের বাগআঁচড়ায় ডঃ আফিল উদ্দিন ডিগ্রি কলেজে স্বাধীনতা দিবস পালিত

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস আলোচনা ও সভা দোয়া অনুষ্ঠান ২০২৩ উৎযাপন উপলক্ষে উৎসব মূখর পরিবেশে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ বাগআঁচড়া ডাঃ আফিল উদ্দীন ডিগ্রি কলেজের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ মার্চ) সকালে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে পবিত্র কোরআন তেলোয়াত মধ্যে দিয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বাগআঁচড়া ডাঃ আফিল উদ্দীন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্তে কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক কামরুল ইসলামের সঞ্চালনায় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী অবিভাবক, সুধিজন ও আমনন্ত্রিত অথিতিদেরকে নিয়ে মহান ২৬শে মার্চ স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান পালন করা হয়েছে।

সেই ধারাবাহিকতায় বাগআঁচড়া ডাঃ আফিল উদ্দীন ডিগ্রি কলেজ প্রতিবারের ন্যায় এবছরও আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন উপলক্ষে প্রতিষ্ঠানের শিক্ষক হল রুমে মহান স্বাধীনতা দিবস পালনের লক্ষ্যে কলেজের শিক্ষক,শিক্ষিকা মন্ডলী,অভিভাবক,সুধিজনদের কে নিয়ে সকালে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানটি আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দূয়া অনুষ্ঠান উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষিকা, সুধিজন,সমাজ সেবক,অভিভাবক, সাংবাদিক,রাজনৈতিক ব্যক্তিবর্গসহ অনেকেই।

পরিশেষে ইসলাম শিক্ষার শিক্ষক মোঃ মামুনুর রহমান দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন এবং অনুষ্ঠানটির সমাপ্ত ঘোষণা হয়।