যশোরের মুড়াগাছা বাজারে মোটরসাইকেল থেকে পড়ে ট্রাক চাপায় গৃহবধূর মৃত্যু

যশোরের মণিরামপুরে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকের পিছনের চাকায় চাপা পড়ে শি‌রিনা আক্তার কণা (২৪) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে রাজগঞ্জ-ঝিকরগাছা সড়কের মুড়াগাছা বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত কণা মণিরামপুর উপজেলার তাজপুর গ্রামের রুহুল কুদ্দুসের স্ত্রী। তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

রোহিতা ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুর রহমান ও পুলিশ জানায়- শুক্রবার সকালে রুহুল কুদ্দুস তার দুমাসের অন্তঃসত্ত্বা স্ত্রী কণাকে নিয়ে যশোরে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। পথিমধ্যে মুড়াগাছা বাজারে মোটরসাইকেল নিয়ে তারা পড়ে যান। এসময় বিপরীতমুখী একটি ট্রাকের পিছনের চাকায় চাপা খেয়ে রক্তাক্ত জখম হন কণা।

খেদাপাড়া ক্যাম্প পুলিশের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সমেন বিশ্বাস বলেন, দ্রুত দুজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা গেছেন কণা।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরু‌রি বিভাগের চি‌কিৎসক বি‌চিত্র ম‌ল্লিক জানান, স্বামী-স্ত্রী দুজন গুরুতর আহত হয়েছেন। স্বামীকে চি‌কিৎসা দেওয়া গেলেও অতি‌রিক্ত রক্তক্ষরণে গৃহবধূর মৃত্যু হয়েছে।