যশোরের রাজগঞ্জ হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের সাফল্য কামনায় দোয়া অনুষ্ঠান

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি (জেনারেল) ও এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থীদের সাফল্য কামনায় দোয়া ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৩ জুন-২০২২) দুপুর ১টার পর অত্র বিদ্যালয়ের আয়োজনে, বিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠান হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন- রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল লতিফ।

সহকারি শিক্ষক মো. নূরুল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য দেন- অবসরপ্রাপ্ত রাজগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্যসহকারি পরিমল কুমার সাধু, সম্মিলনী ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মো. শহিদুল ইসলাম, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মাসুদ কামাল তুষার, সহকারি শিক্ষক মো. রবিউল ইসলাম, উত্তম কুমার পাল প্রমুখ।
এ সময় অনুষ্ঠানের সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল লতিফ শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যতের সাফল্য কামনা করে বলেন- আজকের এই কোমলমতি মেধা, আগামী দিনের ভবিষ্যত। তোমাদেরই মাঝে লুকিয়ে আছে এদেশে নেতৃত্ব। সামনে তোমরাই দেশের হাল ধরবে। তোমরা দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যাও। সবাই ভালো ভাবে পরীক্ষা দাও এবং সাফল্য অর্জন করো। তোমাদের প্রতি এ দোয়াই রইলো।
এসময় আরও উপস্থিত ছিলেন- রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।