যশোরের শার্শায় ঈদে ঘুরতে বেরিয়ে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত-১

যশোরের শার্শায় প্রাইভেট কারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বিপ্লব হোসেন (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। এ সময় আল-আমিন (১৮) নামে আরেক কিশোর গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ জুন) ঈদের দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর -বেনাপোল হাইওয়ে সড়কের শার্শা উপজেলার শ্যামলাগাছি রাজনগর মোড়ে এ দূর্ঘটনা ঘটে।

নিহত বিপ্লব হোসেন একই উপজেলার পাঁচ ভুলট গ্রামের আমির হোসেনের ছেলে এবং আহত আল-আমিনও একই গ্রামের বাসিন্দা।

আহত আল-আমিন জানান, ঈদের দিন দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে নাভারণ থেকে বেনাপোল বন্দরের দিকে ঘুরতে বেরিয়েছিলেন। বেনাপোল অভিমুখে যাওয়ার সময় শ্যামলাগাছি মোড়ে একই দিক হতে আসা একটি প্রাইভেট কার তাদের মোটরসাইকেলের পেছনে সজোরে ধাক্কা দিয়ে বেনাপোল অভিমুখে পালিয়ে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী দুইজন রাস্তায় ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিপ্লব হোসেনকে মৃত ঘোষনা করেন। আহত আল-আমিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

নাভারন হাইওয়ে থানার সাব-ইন্সপেক্টর মফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। দূর্ঘটনায় কবলিত মটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে এবং প্রাইভেটকারটি আটকের চেষ্টা চলছে।