যশোরের শার্শায় স্কুল মিল প্রকল্পের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত

যশোরের শার্শা উপজেলা বাগআঁচড়া সাতমাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাপান বাংলাদেশ কালচারাল একচেন্জ এসোসিয়েশন (জেবিসিই এ)ও স্থানীয় জনগনের সহযোগিতায় পরিচালিত স্কুল মিল প্রকল্পের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত।

মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১১টার সময় বাগআঁচড়া সাতমাইল সরকারি প্রাথঃবিদ্যালয়ে পরিচালনা পরিষদের সভাপতি শিক্ষক মোঃ আঃ সালামের সভাপতিত্বে অথিতিদেরকে ফুলের মাল্যবরনের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

শার্শা প্রাথমিক শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক বসতপুর ১ নং কলোনির প্রধান শিক্ষক ওসমান গনি মুকুলের সঞ্চালনায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী অবিভাবক সুধিজন, আমনন্ত্রিত অথিতি মা’দের কে নিয়ে অত্র প্রতিষ্ঠানের নিজস্ব প্রাঙ্গনে স্কুল মিল প্রকল্পের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠানটি আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সালাম তিনি তার আলোচনার বক্তব্যে বলেন যে একটি শিক্ষিত মা একটি ফুলের বাগান একটি শিক্ষিত জাতি গঠনের কারিগর আর এই মায়েরাই পারে একটা সন্তানদেরকে সুশিক্ষায় মানুষের মত মানুষ করতে।

বিশেষ অথিতি উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, জিবিসিইএ এর কান্ট্রি ডিরেক্টর মহাদেব চন্দ্র বসু, সহকারী শিক্ষা অফিসার মোঃ হারুনুর রশিদ, জেবিসিইএ প্রকল্প বাগআঁচড়া সাতমাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হাসান মাসুদ পলাশ, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোছাঃ শাহানাজ পারভীন, সাবেক প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলম, সংরক্ষিত আসনের সাবেক মহিলা মেম্বার আরিনা খাতুন।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের কোমল মতি ছাত্র, ছাত্রী, শিক্ষক, শিক্ষিকা, সুধিজন, সমাজ সেবক, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।