যশোরের শার্শা উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

যশোরের শার্শায় দ্বিতীয় ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ইভিএম-এ ভোট গ্রহণ হয়েছে। এরপর শুরু হয় গণনা। গণনা শেষে বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী।

এ উপজেলায় পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ১টি পৌরসভা ১১টি ইউনিয়নে ১০২ কেন্দ্রে ৮১৪ কক্ষে ভোট গ্রহণ হয়েছে। মোট ভোটার ২ লাখ ৯৯ হাজার ১১১ জন। পুরুষ ১ লাখ ৫০ হাজার ১৯৯ ও মহিলা ১ লাখ ৪৮ হাজার ৯১০ জন। যার মধ্যে মোট ভোট প্রদান করেন ৫৫ হাজার ৫৮১ জন। ভোট পড়েছে শতকরা ১৮.৬৩% ভাগ।

উপজেলায় চেয়ারম্যান পদে সোহরাব হোসেন (দোয়াত কলম) ৩৭৫৭০ ভোট, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা আলম সালমা (কলস) ৪২৬২৩ ও ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সর্দার (তালা) ২২৯৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা যে ভোট পেয়েছেন:
চেয়ারম্যান পদে অহিদুজ্জামান (আনারস) ১২২৯১, আব্দুল মান্নান মিন্নু (মোটরসাইকেল) ৩৯২৯, ইব্রাহিম খলিল (ঘোড়া) ১৭৯১ ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তরিকুল ইসলাম (টিয়াপাখি) ৪২১৪, শফিকুল ইসলাম মন্টু (চশমা) ১৪৪৫৯ ও শাহরীন আলম (টিউবওয়েল)১৩৮৬৬ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলেয়া ফেরদৌস (হাঁস) ৭৭২৯, নাজমুন নাহার (ফুটবল) ৫১২১ ভোট পেয়েছেন।