যুবদলের আন্দোলনের জোয়ারেই ভেসে যাবে আওয়ামী লীগ- আব্দুল মোনায়েম মুন্না

বাংলাদেশের মানুষ এখন জেগে উঠেছে। তেঁতুলিয়া থেকে টেকনাফ পর্যন্ত আন্দোলনের জোয়ার উঠেছে, সেই জোয়ারে আওয়ামী লীগ ভেসে যাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের ভূল্লী বাজারে বাসষ্ট্যান্ডে সদর উপজেলা যুবদলের আয়োজনে ৫ নং বালিয়া ইউনিয়ন যুবদলের সৌজন্যে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

এ সময় তিনি বলেন, জনগণের আন্দোলন শুরু হয়ে গেছে, এই আন্দোলন দমানোর ক্ষমতা আওয়ামী লীগের নেই। জনগণ জেগে উঠেছে। যে কোনো ত্যাগের বিনিময়ে তারা গণতন্ত্র ফিরিয়ে আনতে বদ্ধপরিকর। আমরা এ লক্ষ্যে অটল ও অবিচল।

রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণ হয়ে হুমকি-ধমকি দিচ্ছেন। হুমকি-ধমকি দিয়ে দমানো যাবে না। আওয়ামী লীগ সরকার দেশের সব কিছুকে ধ্বংস করে দিয়েছে। তারা দেশে ত্রাস সৃষ্টি করেছে। আওয়ামী লীগ কখনও গণতন্ত্রে বিশ্বাস করে না, তারা গণতন্ত্র নষ্ট করে দিয়েছে।
এই সরকার দেশের ভোট ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। এ সরকারের অধীনে কখনই সুষ্ঠু নির্বাচন সম্ভব না। তাই এই সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে এবং সুষ্ঠু নির্বাচন দিতে বাধ্য করা হবে।

পথসভায় ঠাকুরগাঁও সদর উপজেলা যুবদলের আহবায়ক আশরাফুল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাধারণ সম্পাদক কামাল আনোয়ার আহাম্মদ, ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি চৌধুরী মুহাঃ মহেবুল্লাহ্ আবু নুর, জেলা যুবদলের সাধারণ সম্পাদক, মাহবুব হোসেন তুহিন, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম লিটন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক ইউপি চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টোু চৌধুরী, ৫ নং বালিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, ইউনিয়ন যুবদলের সভাপতি রইসুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল গফুর মোল্লা প্রমূখ।
এ সময় জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।