যে কারণে শ্রাবন্তীকে বিয়ে করলেন রোশন

টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর প্রেমে মজেছিলেন পেশায় কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিং। প্রেম নিয়ে আলোচনা শেষ হতে না হতেই আচমকাই টলিপাড়ায় শোনা গিয়েছিল তাদের বিয়ের খবর। অভিনেত্রীর তৃতীয় বিয়ে নিয়ে টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া, কোনো জায়গাতেই কম আলোচনা হয়নি।

তবে সকল আলোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে চুপিসারে বিয়েটা সেরেই ফেলেন শ্রাবন্তী। ইতিমধ্যেই বিয়ের পর ইন্দোনেশিয়ার ‘বালি’তে মধুচন্দ্রিমাও সেরে ফেলেছেন শ্রাবন্তী ও রোশন। আপাতত একে অপরের প্রেমে হাবুডুবু অবস্থা শ্রাবন্তী-রোশনের। খবর জি নিউজের।

তবে লোকে যে যাই বলুক, সবকিছু ভুলে রোশনকে বিয়ের সিদ্ধান্ত শ্রাবন্তী কেন নিয়েছিলেন সে উত্তরটা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যেই খোলসা করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং। শ্রাবন্তীর সঙ্গে একটা বিশেষ ছবি পোস্ট করে ক্যাপশানে রোশন লিখেছেন, ” তুমি তাকে কখনওই বিয়ে করবে না যার সঙ্গে তুমি থাকতে পারবে, তুমি তাকেই বিয়ে করো যাকে ছাড়া তুমি থাকতে পারবে না?”

ক্যাপশানে একথা লিখে শ্রাবন্তী তার কথার সঙ্গে একমত কিনা সেটা প্রশ্নও করে বসেছেন রোশন? উত্তরটা অবশ্য দিতে ভোলেননি শ্রাবন্তীও। প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল অর্থাৎ ৪ঠা বৈশাখ পঞ্জাবি রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

২৩ এপ্রিল কলকাতাতে ফিরেছেন অভিনেত্রী। খুব শীঘ্রই কলকাতায় একটি রিসেপশন পার্টি দেওয়ার কথাও রয়েছে শ্রাবন্তী ও রোশনের।