রংপুরের পীরগঞ্জের রুবেল আবারও শ্রেষ্ঠ করদাতা

রংপুর জেলায় আবারও সেরা করদাতার পদক ও সম্মাননা পেলেন পীরগঞ্জের প্রথম শ্রেণীর ঠিকাদার ও সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল।

বুধবার (২৪ নভেম্বর) রংপুর আর.ডি.আর.এস এর বেগম রোকেয়া অডিটোরিয়াম হলে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে তাকে ওই পদক ও সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে রংপুর কর অঞ্চলের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম, রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহামুদ- বিপিএম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তালেব মোঃ মাসুদ রানা, রংপুর জেলার প্রথম শ্রেণীর ঠিকাদার ও পীরগঞ্জ সরকারী আব্দুর রউফ কলেজের সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল প্রমুখ।

তিনি ২০১৮ সালেও রংপুর জেলার সেরা করদাতার পদক ও সম্মাননা পেয়েছেন।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, ২০০৮ সাল থেকে দেশে সেরা করদাতা কার্যক্রম শুরু হয়। তখন থেকেই কর মেলার মাধ্যমে করদাতাগণকে উৎসাহিত করে কর আদায় করা হচ্ছে। এবারে রংপুর বিভাগের ৭ জেলার (গাইবান্ধা ব্যতীত) ৫৬ জনকে সেরা করদাতার সম্মাননা প্রদান করা হয়েছে। এবারে প্রতিটি জেলায় ৩টি স্তরে করদাতা নির্ধারণ করা হয়েছে। স্তরগুলো হলো- দীর্ঘদিন ধরে করদাতা, সর্বোচ্চ করদাতা এবং ৪০ বছরের নীচে করদাতা।