রংপুর -২ আসনে ভোটারদের সমর্থনে এগিয়ে নৌকার প্রার্থী ডিউক

নৌকার প্রতীক পাওয়ার পর থেকেই রংপুর ২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের ৩ বার নির্বাচিত এমপি আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রাখছেন। প্রচারণার শুরু থেকেই তিনি এগিয়ে রয়েছেন। সমর্থন পাচ্ছেন স্থানীয় সকল শ্রেণির মানুষের। এই আসনের সর্বস্তরের জনগণের সমর্থন পেয়ে রাতদিন বিরামহীন ভাবে ছুটছেন একপ্রান্ত থেকে আরেক প্রান্তে। প্রতিদিন সাধারণ জনগণ বেষ্টিত হয়ে গণসংযোগ, নির্বাচনী সভা,আলোচনা সভা, মতবিনিময় করে যাচ্ছেন আহসানুল হক চৌধুরী ডিউক।তার সকল নির্বাচনী সভায়, নারী, পুরুষ, যুবক, কিশোরসহ সর্বস্তরের মানুষরা অংশ নিচ্ছেন। এছাড়া প্রতিটি ভোটারের দ্বারে দ্বারে গিয়ে তিনি ভোট প্রার্থনা করছেন। ভোটাররাও তাকে সমর্থনসহ সকল ধরনের সহযোগিতা করে যাচ্ছেন।

স্থানীয় নেতাকর্মীরা জানায়, গত ১৫ বছরে এলাকার ব্যাপক উন্নয়ন করায় প্রতিদিনের নির্বাচনী গণসংযোগে হাজার হাজার জনগণ স্বেচ্ছায় উপস্থিত হয়ে আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউকের প্রচারণায় অংশ নিচ্ছেন।

রংপুর ২ আসনের বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার জনসাধারণের স্বপ্ন পুড়নে সকল জনগণ মাঠে ঝাঁপিয়ে পড়েছেন। সবার দাবি আবারও আবুল কালাম আহসানুল হক চৌধুরী ডিউক কে এমপি হিসেবে দেখতে চায়।

একাধিক সূত্র জানিয়েছে, আগামী ৭ জানুয়ারী বিশাল ভোটের ব্যবধানে তিনি আবার বিজয়ী হবেন। স্থানীয় ভোটাররা আরও বলেন, আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক রংপুর ২ আসনের এমপি হিসেবে জনগণের সেবা করেছেন। তিনি সবসময় একজন সেবক হিসেবে সাধারণ মানুষের পাশে ছিলেন। কোনো অন্যায় অসঙ্গতির সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। এমন তথ্য জানান
স্থানীয়রা।

গোপীনাথপুর এলাকার রবিউল মিয়া নামে স্থানীয় এক ভোটার বলেন, এই আসনে এমপি একজনেই তিনি হলেন ডিউক এমপি। তাঁর আমলে কোনো দূর্ণীতি, চাঁদাবাজি ছিল না। তাই আবার এলাকাবাসী ভোট দিয়ে বিজয়ী করবে।

তারাগঞ্জের আসাদুজ্জামান আসাদ নামে আরেক তরুণ ভোটার বলেন, গত কয়েক বছরে ব্যাপক উন্নয়নের ফলে বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার চিত্র পরিবর্তন হয়ে গিয়েছে। তাই উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে আমরা আবারও নৌকায় ভোট দিব।

মধুপুর এলাকার ইদ্রিস আলী বলেন, এবার ভোটের মাঠে নৌকা, লাঙ্গল ও ট্রাক প্রতীকের প্রার্থী লড়াই করছে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী যেহেতু ডিউকের জন্য ভোট চেয়েছেন। তাই আমরা এলাকার উন্নয়নের স্বার্থে ডিউকেই ভোট দিব আবারও।

রংপুরের ৬ টি সংসদীয় আসনের মধ্যে রংপুর ২ আসনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থী এই আসনে লড়ছেন। সবার থেকে জনপ্রিয়তায় এগিয়ে আছেন রয়েছেন আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক।

আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক বলেন, গর্বের সঙ্গে আমরাও বলতে পারি বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার মানুষ স্মার্ট নাগরিক। আমার এই মানুষগুলোর প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে।তাঁরা উন্নয়নের স্বার্থে আবারও নৌকাকে বিজয়ী করবে। এবং এবারও বিপুল ভোটে নৌকার বিজয়ের মধ্য দিয়ে এই আসনটি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।