বাগেরহাটের শরণখেলায় ট্রাকের ধাক্কায় ভারসাম্যহীন যুবকের মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় ট্রাকের ধাক্কায় মানষিক ভারসাম্যহীন ৩০ বছরের এক যুবকের মৃত্যু হয়েছে। ৩ জানুয়ারি সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও পথচারীদের সূত্রে জানা যায়, শরণখোলা উপজেলার রায়েন্দা বাজারস্থ শহীদ মিনার সংলগ্ন এলাকায় মানষিক ভারসাম্যহীন ৩০ বছরের এক যুবক দাড়িয়ে ছিলেন। এ সময় ওই এলাকায় রায়েন্দা বাজারের মালামাল বহনকারী একটি ট্রান্সপোর্টের ট্রাকের ড্রাইভার অসাবধানতা বসত গাড়ী ঘুরানোর চেষ্টা করলে তা ওই ভারসাম্যহীন যুবকের গায়ে ধাক্কা লাগলে সে শহীদ মিনারের দেয়ালের সাথে মাথায় প্রচন্ড আঘাত পায়। মাথায় গুরুতর আঘাতে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে।

পরে পথচারীরা উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. আসফাক হোসেন জানান হাসপাতালে আনার আগেই তার মৃত্যু ঘটেছে। তবে কোন ট্রান্সপোর্টের ড্রাইভার ধাক্কা দিয়েছে তা জানা যায়নি।

এ ব্যাপারে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ এএইচএম কামরুজ্জামান জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং তাকে রায়েন্দা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।