রাজধানীর মিরপুর বেড়িবাঁধে যাত্রীবাহী বাসের সাথে লেগুনার মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত

রাজধানীর মিরপুর বেড়িবাঁধ এলাকায় যাত্রীবাহী একটি বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত ও ৮ জন আহত হয়েছেন।

রোববার (৩১ জুলাই) দুপুর ২টার দিকে রাজধানীর মিরপুর বেড়িবাঁধের নবাবেরবাগ এলাকায় দুর্ঘটনা ঘটে। পরে আহতদের রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতাল, পঙ্গু হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন, রবিউল ইসলাম রুবেল (৪৫) ও জুবায়ের।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে বিকেল ৫ টায় চিকিৎসাধীন অবস্থায় রবিউল ইসলাম রুবেল মারা যান। তার বাড়ি কুষ্টিয়া জেলায়। তিনি মিরপুর ১৪ নম্বরে থাকতেন ।
আহত অবস্থায় জুবায়েরকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন । জুবায়েরের বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে।

শাহ আলী থানার ওসি আমিনুল ইসলাম খবরটি নিশ্চিত করে বলেন, দুপুর ২টার দিকে মিরপুর বেড়িবাঁধের নবাবেরবাগ এলাকায় কিরণমালা পরিবহনের একটি যাত্রীবাহি বাসের সঙ্গে একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার চালকসহ মোট ১০ জন আহত হন। তাদের রাজধানীর পঙ্গু হাসপাতাল, সোহরাওয়ার্দী হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোহরাওয়ার্দী হাসপাতালে আহত জুবায়ের মারা গেছেন। রুবেল মারা যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। মিরপুর ট্রাফিক বিভাগের পল্লবী জোনের বেড়িবাঁধ এলাকার ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) বিশ্বজিৎ জানান, বাসটি ওভারটেক করতে গিয়ে সামনে থেকে আসা লেগুনাকে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।