রাণীনগরে ওভার ব্রীজের সাথে ধাক্কা খেয়ে রাজমিস্ত্রির মৃত্যু

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রানীনগর ষ্টেশনের ওভার ব্রীজের রেলিং এর সাথে ধাক্কা খেয়ে ট্রেনের ছাদে থাকা বিপ্লব হোসেন (২৫) নামের এক রাজমিস্ত্রির মর্মান্তিক মৃত্যু হয়েছে। সান্তাহার রেলওয়ে জিআরপি থানাপুলিশ সান্তাহার ষ্টেশনে ট্রেনের ছাদ থেকে ওই রাজমিস্ত্রির লাশ উদ্ধার করে। বিপ্লব হোসেনের বাড়ি নওগাঁর ধামইরহাট উপজেলার কদমপীর গ্রামে।

ট্রেনের ছাদে থাকা নিহত বিপ্লব হোসেনের সহযোগী একই এলাকার মোশারফ হোসেন জানান, তারা দু’জন ফেনীতে রাজমিস্ত্রির কাজ করতেন। সোমবার সকালে তারা ঢাকার বিমানবন্দর ষ্টেশন থেকে বাড়ি ফেরার জন্য ঢাকা থেকে দিনাজপুরগামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনের ছাদে ওঠেন। ট্রেনটি নওগাঁর রানীনগর ষ্টেশন অতিক্রম করার সময় হঠাৎ করে বিপ্লব ছাদের উপর দাড়িয়ে পড়লে ষ্টেশনের ওভার ব্রীজের রেলিং এর সাথে ধাক্কা খায়। এ সময় সে ছাদের উপর লুটিয়ে পড়ে এবং তার মাথা ফেটে মগজ ছিটকে পড়ে। সান্তাহার ষ্টেশনে পৌছার আগেই বিপ্লব মারা যায়। পরে ট্রেনটি সান্তাহার জংশন ষ্টেশনে পৌছালে ট্রেনের পরিচালক বিষয়টি জিআরপি পুলিশকে অবহিত করেন।

গান্তাহার রেলওয়ে জিআরপি থানার অফিসার ইনচার্জ আকবর হোসেন জানান, বিকেল পাঁচটার দিকে লাশটি ট্রেনের ছাদ থেকে উদ্ধার করা হয়েছে। নিহত বিপ্লব হোসেনের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।