রাস্তায় মারামারি করে আলোচনায় জাতীয় দলের ক্রিকেটার!

জনাকীর্ণ রাস্তায় মারপিট করছেন একজন টুপি পরিহিত যুবক। তিনি সাধারণ কোনো যুবক নন; তার একটি বিশেষ পরিচয় আছে। একটু ভাল করে দেখলেই চিনতে পারবেন মুখটা। কেননা টিভির পর্দায় ব্যাট হাতে তাকে দেখা গেছে বেশ কয়েকবার একটি দেশের জাতীয় দলের ক্রিকেটার হিসেবে।

মারপিট করা এই যুবকই হলেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের পরিচিত মুখ আম্বাতি রায়ডু! কিন্তু জাতীয় দলের একজন ক্রিকেটার হয়ে এইভাবে মারপিট কেন?

প্রকাশ্য রাস্তায় রায়ডুর মারামারি ভিডিও এখন সোশ্যাল সাইটে ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে বচসায় জড়িয়ে পড়ছেন তিনি। বেপরোয়া ড্রাইভিংয়ের কারণেই ওই পথচারীর সঙ্গে ঝামেলা লাগে তার। এর পর বচসা পৌঁছে যায় মারামারিতে।

আক্রমণাত্মক মেজাজে তিনি ঝাঁপিয়ে পড়েন ওই ব্যক্তির দিকে। লোকটিও তেড়ে যায় তার দিকে। জাতীয় স্তরের একজন ক্রিকেটারের এমন মূর্তি দেখে সকলেই অবাক। যে ভাবে তিনি একজন বয়স্ক মানুষের দিকে ক্রুদ্ধ ভঙ্গিতে তেড়ে যাচ্ছেন, তা দেখে অনেকেই অবাক।

আসলে জাতীয় দলের প্রতিনিধিদের কাছ থেকে দেশর মানুষ আরও সহনশীলতা প্রত্যাশা করে। সেই জায়গায় যে ভাবে রায়ডু রাগের বহিঃপ্রকাশ দেখালেন তাতে অনেকেই ক্ষুণ্ণ হয়েছেন।

ভারতের হয়ে ৩৪টি ওয়ানডে খেলেছেন রায়ডু। খুব একটা আলোচনার জন্ম দিতে পারেননি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলেন মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে। গত দুই বছর ধরে জাতীয় দলে না খেললেও ভারতীয় ক্রিকেট সমর্থকরা তাকে ভালোভাবেই চেনেন। এবার রাস্তায় মারামারি করায় সবাই তাকে চিনল অন্যরকমভাবেই।