রোনাল্ডোর পাশে খেলতে মরিয়া দিবালা, ক্ষিপ্ত মেসি

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পাশে খেলতে মরিয়া পাওলো দিবালা। এজন্য রিয়াল মাদ্রিদে যোগ দিতে দৌড়ঝাঁপ শুরু করেছেন তিনি। এতে বেজায় ক্ষেপেছেন স্বদেশি লিওনেল মেসি।

চলতি মৌসুমটা ভালো কাটছে না রিয়ালের। কোপা ডেল রে থেকে ছিটকে গেছে। লা লিগা শিরোপার আশাও কার্যত শেষ হয়ে গেছে। টিকে রয়েছে শুধু চ্যাম্পিয়নস লিগ শিরোপার আশা।

এ মৌসুমে এমন ভরাডুবির পর দলের চেহারা পাল্টে দিতে চাইছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। আগামী গ্রীষ্মে দলবদল মৌসুমে একাধিক তারকা ফুটবলার টানতে চাইছেন তিনি। পাখির চোখ রয়েছে দিবালার ওপর। তার ওপর নজর রয়েছে বার্সেলোনারও। তবে নাকি লস ব্লাঙ্কোজদের ডাকে সাড়া দিচ্ছেন জুভেন্টাস প্রাণভোমরা।

স্প্যানিশ আউটলেট দিয়ারিও গোল জানাচ্ছে, দিবালার স্বপ্নের ফুটবলার রোনাল্ডো। দীর্ঘদিন ধরে তার সঙ্গে খেলার স্বপ্ন দেখছেন তিনি। আর যখন সুযোগ আছে তখন তা ছাড়তে চাইছে না আর্জেন্টাইন নিউ সেনসেশন।

অবশ্য রিয়ালে যোগ দেয়ার পেছনে ব্যক্তিস্বার্থও জড়িত আছে দিবালার। তার মতে, সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দিলে আরও সফল হবেন তিনি। বেশ এগিয়ে থাকবেন ফুটবলের সবচেয়ে মর্যাদার পুরস্কার ব্যালন ডিঅর জেতার দৌড়ে। যতটা না থাকবেন বার্সার হয়ে খেললে।

এদিকে দিবালাকে নিয়ে নতুন জুটি গড়ার স্বপ্ন দেখছেন মেসি। নেইমারের পরিবর্তে তাকেই বার্সার ডেরায় ভেড়ানোর চিন্তা করছেন তিনি। তবে স্বদেশি অন্যরকম চিন্তা করায় ক্ষেপেছেন ছোট ম্যাজিশিয়ান।