লক্ষ্মীপুর-৩ উপ-নির্বাচনে ৪ জনের মনোনয়ন জমা

লক্ষ্মীপুর-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের গোলাম ফারুক পিংকু ও জাতীয় পার্টি রাকিব হোসেনসহ চারজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার (১১ অক্টোবর) বিভিন্ন সময় তারা জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়নপত্র জমা দেন।

উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন বলেন, চারজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র বাছাই ১২ অক্টোবর, মনোনয়নপত্রের বিরুদ্ধে আপিল দায়ের ১৩ থেকে ১৭ অক্টোবর, আপিল নিষ্পত্তি ১৮ অক্টোবর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৯ অক্টোবর। ৫ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মনোনয়নপত্র জমাদানকারী পিংকু জেলা আওয়ামী লীগের সভাপতি, রাকিব জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক, খোকন জাকের পার্টির স্থায়ী কমিটির সদস্য, সেলিম এনপিপির প্রেসিডিয়াম সদস্য।

আওয়ামী লীগের প্রার্থী গোলাম ফারুক পিংকু বলেন, প্রধানমন্ত্রী আমাকে জনগণের সেবা করার জন্য দলীয় মনোনয়নয় দিয়ে পাঠিয়েছেন। তৃণমূলের নেতাকর্মীরাও আমাকে চেয়েছেন। ইনশাআল্লাহ আমি বিপুল ভোটে জয়ী হবো। সংসদ সদস্য নির্বাচিত হয়ে আমি সর্বপ্রথম চন্দ্রগঞ্জকে উপজেলা হিসেবে রূপান্তরে কাজ করবো। এটি চন্দ্রগঞ্জ থানাধীন ১২ ইউনিয়নবাসীর প্রাণের দাবি।

এনপিপির প্রার্থী সেলিম মাহমুদ বলেন, একাদশ সংসদ নির্বাচনেও আমি প্রার্থী ছিলাম। শেষ পর্যন্ত নির্বাচনে লড়েছি। যদি ভোটাররা তাদের ভোট নিজ ইচ্ছেমতো দিতে পারে তাহলে আমি জয়ী হবো।