শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন জায়েদ

জনপ্রিয় অভিনেতা শাকিব খানের কাছে ক্ষমা চেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। গতকাল বিকেলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে শাকিব খানের কাছে ক্ষমা চান তিনি।

এ সময় জায়েদ খান বলেন, ‘আসুন, আমরা ব্যক্তিদ্বন্দ্ব ভুলে যাই, চলচ্চিত্রের উন্নয়নে এক হয়ে কাজ করি। আমি যদি কোনো ভুল করে থাকি তা হলে শাকিব ভাইয়ের কাছে ক্ষমা প্রার্থনা করছি। সবাই মিলে আমরা চলচ্চিত্রকে এগিয়ে নিয়ে যাব ইনশা আল্লাহ।’

সেখানে উপস্থিত ছিলেন নায়ক ওমর সানি। তিনি বলেন, “এটা আমাদের সমিতি, এই সমিতির প্রতি ভালোবাসা সবার আগে। চলচ্চিত্র নিয়ে নতুন যে সংগঠন ‘চলাচ্চিত্র ফোরাম’ আমরা করছি সেটি চলচ্চিত্রের উন্নয়নে কাজ করে যাবে। এর আগে আমি ও শাকিব চলচ্চিত্র শিল্পী সমিতির দুই বার দায়িত্ব পালন করেছি। তখন বাইরে যে বাগানটি করেছিলাম সেটিকে লাইট দিয়ে সুন্দর করা হয়েছে। সবার জন্য আরো বসার ভালো ব্যবস্থা করা হয়েছে। আশা রাখি, যারাই সমিতির দায়িত্ব নেবে তারাই এই উন্নয়ন অব্যাহত রাখবে।”

গত ৫মে এফডিসিতে অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এর আগে শাকিব খান দুইবার সভাপতি নির্বাচিত হন। তবে গত নির্বাচনে তিনি অংশ গ্রহণ করেননি। নির্বাচনের রাতে নির্বাচন পর্যবেক্ষণ করতে আসলে শাকিব খানের ওপর হামলা করা হয়। তারপর থেকেই মিশা সওদাগর ও জায়েদ খানের সঙ্গে দ্বন্দ্ব শুরু হয় শাকিব খানের।

বর্তমানে উত্তম আকাশ পরিচালিত অ্যাকশনধর্মী ছবির শুটিং করছেন শাকিব খান। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মীম। ছবিতে আরো অভিনয় করছেন মৌসুমী ও ওমর সানী।