শেরপুর সরকারি কলেজে নবাগত এমপি কে সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠিত

শেরপুর -১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য (এমপি) ছানুয়ার হোসেন ছানু’কে সংবর্ধনা প্রদান। সেই সাথে শেরপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির নতুন শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ই মার্চ) দুপুরে কলেজ মাঠে এ সংবর্ধনা প্রদান ও নবীন বরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুর রশীদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর ১ আসনের (শেরপুর সদর) নবনির্বাচিত সংসদ সদস্য ছানুয়ার হোসেন ছানু।

অনুষ্ঠানের শুরুতেই অতিথি ও নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন কলেজের শিক্ষার্থী, ছাত্রলীগ, হোস্টেলের শিক্ষার্থীরা।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, শেরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি বায়েযীদ হাসান।

প্রধান অতিথির বক্তব্যে নবাগত এমপি ছানুয়ার হোসেন বলেন, আমি এই কলেজের প্রাক্তন শিক্ষার্থী। যেকোনো বিপদেআপদে আমাকে কলেজে পাবে। এই কলেজে প্রেমের নামে ইভটিজিং চলবে না। যারা ইভটিজিং এ জড়িত থাকবে তাদের প্রকাশ্যে শাস্তি দেওয়া হবে। শিক্ষার্থীদের মোবাইল ফোন থেকেও দূরে থাকার নির্দেশ দেন তিনি।

এরপর শেরপুর সরকারি কলেজ সংস্কৃতি ক্লাবের পক্ষ থেকে এক মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠানের (দলীয় গান, নৃত্য, কবিতা আবৃত্তি) মধ্য দিয়ে শেষ হয় সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠান।