সহস্রাধিক জনসমাগমে খুলনা-৬ আসনের প্রার্থী রশীদুজ্জামানের মনোনয়ন জমা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ (কয়রা -পাইকগাছা ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: রশীদুজ্জামান মোড়লকে বরণ করে নিয়েছে কয়রার সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থক। কয়রার মানুষের মুখরিত স্লোগান ও ভালোবাসায় সিক্ত হয়েছেন রশীদুজ্জামান।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে কয়রা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে সকাল ১১ টায় কয়রা পাইকগাছা সীমানায় পৌঁছালে নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে। পরে মাইক্রোবাস ও শতাধিক মটর সাইকেলে শোভাযাত্রা করে কয়রা পৌঁছালে কয়রা আওয়ামীলীগের হাজার হাজার নেতাকর্মী তাকে ফুল দিয়ে বরণ করে নেন। কয়রা দলীয় কার্যালয়ে রশীদুজ্জামান নেতা কর্মীদের সাথে মত বিনিময় করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম মোহসিন রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নীশিত রঞ্জন মিস্ত্রি এর সঞ্চালনায় মো: রশীদুজ্জামান বলেন, আপনাদের সমর্থনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের কারিগর জননেত্রী শেখ হাসিনা আমাকে কয়রা-পাইকগাছার মানুষের সেবা করার জন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন। তা এ আসনের সাধারণ মানুষ ও দলীয় নেতা-কর্মীরা মিলে ঐক্যবদ্ধভাবে সম্পন্ন করতে চাই। শতভাগ ভোটার উপস্থিতির মাধ্যমে নৌকাকে বিপুল ভোটে জয়লাভ করানোর জন্য তিনি দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে দোয়া প্রার্থনা করেন।

পরে দুপুর ২টায় আ’লীগ মনোনীত প্রার্থী জনাব রশীদুজ্জামান সহকারী রিটার্নিং অফিসার ও কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামাল হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য এড. সোহরাব আলী সানা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিএম মোহসিন রেজা, সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রি, কয়রা উপজেলা চেয়ারম্যান যুবলীগ সভাপতি আলহাজ এসএম শফিকুল ইসলাম, আ’লীগ নেতা পাইকগাছা উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইকবাল মন্টু, ভাইস চেয়ারম্যান এড. কমলেশ কুমার সানা, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান এসএম বাহারুল ইসলাম, আলহাজ সরদার নুরুল ইসলাম কোম্পানি, মোড়ল আছের আলী, অধ্যক্ষ শিমুল বিশ্বাস বাপ্পী সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।