সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ময়মনসিংহের গৌরীপুরে মানববন্ধন ও সমাবেশ

গত (২৮ অক্টোবর) ঢাকায় বিএনপির মহাসমাবেশে কর্তব্যরত সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ময়মনসিংহের গৌরীপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে সোমবার বিকালে উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাংবাদিক নেতৃবৃন্দ বিএনপির সমাবেশস্থলে সাংবাদিকদের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে আহত সাংবাদিকদের চিকিৎসার সুব্যবস্থা ও ক্ষতিপূরণের দাবি জানান। অবিলম্বে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টির সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ম. নূরুল ইসলাম ও মশিউর রহমান কাউসার, শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক তিলক রায় টুলু প্রমুখ।

প্রতবিাদ র্কমসূচীতে অংশগ্রহন করনে গৌরীপুর প্রসেক্লাবরে সাবকে সাধারণ সম্পাদক আনোয়ার হোসনে শাহীন, সহ সভাপতি আলী হায়দার রবনি, সদস্য ফারুক আহাম্মদ, আরফি আহাম্মদে, ওবায়দুর রহমান, শাহজাহান কবরি, রাকবিুল ইসলাম রাকবি, গৌরীপুর রিপোর্টাস ক্লাবরে সভাপতি রায়হান উদ্দনি সরকার, সাংবাদকি তোফাজ্জল হোসনে, হুমায়ূন কবরি সুমন, ঝন্টিু দবেনাথ প্রমুখ।