সাতক্ষীরার কলারোয়ার বিদায়ী ইউএনও’কে সম্মাননা জানালো উপজেলা পরিষদ

সাতক্ষীরার কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে জুবায়ের হোসেন চৌধুরীর শেষ কর্মদিবস ছিলো রবিবার (৮মে)। এদিন বিদায়ক্ষণে তাকে সম্মাননা জানালো উপজেলা পরিষদ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সভাপতিত্বে তার অফিসকক্ষে ইউপি চেয়ারম্যানদের উপস্থিতিতে ওই সম্মাননার আয়োজন করা হয়।

অনাড়ম্বর অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছার পাশাপাশি সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় বিদায়ী ইউএনও’কে। সেসময় পারষ্পারিক নানান ঘটনার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু ও বিদায়ী ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী।

সম্প্রতি পদোন্নতি পেয়ে নড়াইলের এডিসি হিসেবে পদায়ন হয়েছে জুবায়ের হোসেন চৌধুরীর। ৯মে তিনি সেখানে যোগদান করবেন বলে জানান। আর কলারোয়ায় নবাগত ইউএনও হিসেবে যোগ দিচ্ছেন রুলী বিশ্বাস।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান সম মোরশেদ আলী, রবিউল হাসান, মোয়াজ্জেম হোসেন, সাঈদ আলী গাজী, বিশাখা তপন সাহা, মাহফুজুর রহমান নিশান, শেখ সোহেল রানা, অধ্যাপক এমএ কালাম, এসএম আফজাল হোসেন হাবিল, বেনজির হোসেন হেলাল, ডালিম হোসেন, মাহবুবুর রহমান মফে।

এসময় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।