কে,কে,ই,পি সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে

সাতক্ষীরার কলারোয়ায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছা দেওয়া হয়েছে

সাতক্ষীরা কলারোয়া উপজেলার কে,কে, ই,পি সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ বর্ষের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৫ জন শিক্ষার্থীকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা দেওয়া হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে শিক্ষার্থীদের বাড়িতে বাড়িতে গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি, শিক্ষা অনুরাগী, বিশিষ্ট সমাজসেবক মোঃ মেহেদী হাচান মিলন। এবছর মোট ৬৭ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৬৫ জন উত্তীর্ণ ও ১ জন গোল্ডেন প্লাস সহ ৪ জন জিপিএ-৫ পেয়েছেন।

গোল্ডেন প্লাস ও জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীরা হলো, মোছাঃ কাজলি খাতুন, মোঃ ইমন হোসেন, মোছাঃ আরফি, মোঃ নাহিদ হাচান, মোঃ রেজওয়ান হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কিতাব আলী, বিদ্যালয়ের সাবেক সভাপতি ও ইউপি সদস্য শেখ মুজিবার রহমান মজু, বিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থী সহ অভিভাবক বিন্দু।

বিদ‍্যালয়ের সভাপতি মোঃ মেহেদী হাসান মিলন এসময় শিক্ষার্থীদের বলেন, শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ এবং জাতির কল‍্যাণে কাজ করবে এটাই আমাদের সকলের প্রত্যাশা।

পরে ৫ জন শিক্ষার্থীরা বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা, সভাপতি এবং পিতা-মাতার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের জন্য ভালো কাজ করবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।