সাতক্ষীরার কালিগঞ্জে শামসুর রহমান হত্যা মামলায় গ্রেফতার ১

সাতক্ষীরার কালিগঞ্জে বহুল আলোচিত শ্যালকের হাতে ভগ্নিপতি শামসুর রহমান কে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় দায়ের করা মামলায় শাহিনুর ফকির নামে ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে নিহত শামসুর রহমান গাজীর পুত্র শাহিনুর রহমান এর দায়ের করা হত্যা মামলায় ঐ দিন রাত ১২টার সময় কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে হতে তাকে গ্রেফতার করে মামলা তদন্তকারী কর্মকর্তা থানার উপ পরিদর্শক আব্দুর রহিম।

গ্রেফতারকৃত শাহিনুর ফকির (৩২) উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর গ্রামের মৃত বাকি ফকিরের পুত্র। গ্রেফতারকৃত শাহিনুর ফকিরকে শুক্রবার জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

ঘেরে মাছ চুরি সংক্রান্ত এবং জমি জমা নিয়ে পূর্ব বিরোধকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার বেলা ১টার সময় রঘুনাথপুর গ্রামের নিহত শামসুর রহমানের বাড়িতে ফেলে তার দুই শ্যালক ফজর আলী গাজী এবং আহাদ আলী তাকে লোহার শাবল দিয়ে পিটিয়ে হত্যা করে। উক্ত ঘটনায় তার পুত্র শাহিনুর রহমান বৃহস্পতিবার রাতে থানায় নারী-পুরুষ সহ ৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।

তবে থানায় আটককৃত শাহিনুর ফকির এই হত্যাকাণ্ডে জড়িত ছিলেন না বলে তার পরিবার দাবি করেছে।

এ বিষয়ে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামিকে শুক্রবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।