সাতক্ষীরার দেবহাটা প্রেসক্লাবে নবাগত ও বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান

দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে থানার নবাগত অফিসার ইনচার্জ মো: বাবুল আক্তার এবং বিদায়ী অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় প্রেসক্লাবের সভাকক্ষে সংবর্ধনা ও সদ্য যোগদান ও বিদায়ী দুই কর্মকর্তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ক্লাবের উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। সংবর্ধিত অতিথি ছিলেন বিদায়ী ওসি শেখ ওবায়দুল্লাহ ও যোগদানকৃত ওসি মো: বাবুল আক্তার।

বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল ওহাব ও আব্দুর রব লিটু, বর্তমান সহ-সভাপতি রাজু আহমেদ ও আবু হুরাইরা, দপ্তর সম্পাদক মিজানুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক মোমিনুর রহমান ও লিটন ঘোষ বাপী, সাংগঠনিক সম্পাদক সুমন পারভেজ বাবু, অর্থ সম্পাদক এসকে ওভি, ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন সবুজ, কার্যনির্বাহী সদস্য রুহুল আমিন সাবেক আহবায়ক আজিজুল হক আরিফ, সাবেক অর্থ সম্পাদক কবির হোসেন, সদস্য দিপঙ্কর বিশ্বাস, আব্দুস সালাম, এসএম নাসির উদ্দীন, সহযোগী সদস্য উত্তম কুমার ধাড়া সহ বিভিন্ন পর্যায়ের সংবাদকর্মীগন।

অনুষ্ঠানে নবাগত ওসি দেবহাটাকে মাদক, সন্ত্রাস, অপরাধ দমনে কাজ করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন। দেবহাটাকে অপরাধমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন।