সাতক্ষীরায় এতিম হাফেজদের সম্মানে ড. কাজী এরতেজা হাসানের ইফতার

মাদ্রাসার এতিম হাফেজদের সম্মানে ইফতারের আয়োজন করা হয়েছে। শনিবার ( ১৫ এপ্রিল) সন্ধ্যায় ইফতারের আয়োজন করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক এবং এফবিসিসিআই’র পরিচালক ড.কাজী এরতেজা হাসান।

তিনি সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়নের পরানদাহা দারুল উলুম এতিমখানার এতিম শিশুদের সম্মানে ইফতার করেছেন। এ সময় তিনি নিজ হাতে এতিম শিশুদের মাঝে ইফতারের খাবার পরিবেশন করেন। এবং তাদের খোজ খবর নেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য কাজী হেদায়েত হোসেন রাজ, পৌর যুবলীগের আহবায় মনোয়ার হোসেন অনু, যুগ্ম আহবায় এস এম তুহিনুর রহমান তুহিন, শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম বারি, ব্যাবসায়ী মাসুদ রানা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান প্রমুখ। ইফতারের আগে দোয়া মোনাজাত পরিচালনা করেন পরানদাহা দারুল উলুম এতিমখানা ও জামে মসজিদের পরিচালক আলহাজ্ব মুফতি রবিউল ইসলাম।

ড. কাজী এরতেজা হাসান নিজের কাজের পাশাপাশি বিভিন্ন সামাজিক এবং মানবিক কার্যক্রমেও সামিল হওয়ার চেষ্টা করেন। পবিত্র মাহে রমজান উপলক্ষে দারুণ এক দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। তাঁর এমন উদ্যোগের প্রশংসা করেছেন নেতাকর্মীরা।