সাতক্ষীরায় প্রবীণ সাংবাদিক সুভাষ চৌধুরীকে সংবর্ধনা

‘সাতক্ষীরার চলমান ডিকশনারি’ খ্যাত প্রবীণ সাংবাদিক সুভাষ চৌধুরী ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড’ পাওয়ায় সংবর্ধনা দিয়েছে সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশন।

বুধবার (৮ জুন) দুপুরে আয়োজক সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে ওই সংবর্ধনা দেয়া হয়।

দৈনিক দৃষ্টিপাতের সম্পাদক ও প্রকাশক জি.এম নূর ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের চিত্রের সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পত্রদূতের উপদেষ্টা সম্পাদক এড.আবুল কালাম আজাদ, সাপ্তাহিক সুর্যের আলোর সম্পাদক ও প্রকাশক ওয়ারেশ খাঁন চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক ডা. আবুল কালাম বাবলা, সাপ্তাহিক মুক্ত স্বাধীন পত্রিকার সম্পাদক আবুল কালাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন।

সাংবাদিকতার বিভিন্ন স্মৃতিচারণ করে স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি দৈনিক যুগান্তর ও এনটিভি’র সাতক্ষীরা জেলা প্রতিনিধি সুভাষ চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন নবগঠিত সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ডা. এস এম মহিদার রহমান, সাতক্ষীরা জেলা টিভি জার্নালিস্টের আহবায়ক ইন্ডিপেন্ডট টিভির আবুল কাসেম, যমুনা টিভির রাজিব আহসান, দৈনিক কালের চিত্রের সহ.সম্পাদক রবিউল আলমসহ জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন নব-গঠিত জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান।