সাতক্ষীরায় বিএনপির নির্বাচনী অফিস থেকে ৪৫ নেতাকর্মী আটক

সাতক্ষীরা-৩ আসনে ধানের শীষের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. শহিদুল আলমের নির্বাচনী কার্যালয় থেকে বিএনপির ৪৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে কালিগঞ্জ উপজেলার নলতা চৌমোহনী এলাকায় বিএনপি প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয় থেকে এদের আটক করা হয়।

আটকরা হলেন, দেবহাটা উপজেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, আশাশুনি উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম রফিক, যুগ্ম-সম্পাদক জুলফিকার আলী জুলু, সাংগঠনিক সম্পাদক খায়রুল আহছানসহ ৪৫ জন।

বিএনপির প্রার্থী ডা. শহিদুল আলম জানান, এ আসনটি আশাশুনি-দেবহাটা ও কালিগঞ্জ উপজেলার আংশিক নিয়ে গঠিত। নির্বাচনে বিভিন্ন কেন্দ্রে পোলিং এজেন্ট ঠিক করার জন্য নেতাকর্মীদের নিয়ে আলোচনা চলছিল। এমন সময় কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিরুল ইসলাম, কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান ও দেবহাটা থানার ওসি সৈয়দ আব্দুল মান্নানের নেতৃত্বে একদল পুলিশ তাদের অফিস ঘিরে ফেলে। পরে সেখানে উপস্থিত ৪৫ নেতাকর্মীকে আটক করে নিয়ে যায়।

তবে আটকের বিষয়ে সাতক্ষীরার কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিরুল ইসলাম বলেন, আটকদের কার বিরুদ্ধে কী মামলা আছে তা খতিয়ে দেখা হচ্ছে।