সাতক্ষীরা সদরের এমপি আশুর সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের আয়োজনে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মোঃ আশরাফুজ্জামান আশুর সাথে সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসনের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুঁইয়া এর সভাপতিত্বে বেলা ১২ টার সময় সদর উপজেলা ডিজিটাল কর্ণারে অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মোঃ আশরাফুজ্জামান আশু।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, ১০ বছরের পর জুলুম অত্যাচারের হাত থেকে মুক্ত হয়েছে। এজন্য সকলে মিলে সুন্দর সাতক্ষীরা গড়ার প্রত্যয় নিয়ে কজি করতে হবে।
তিনি আরো বলেন সরকারি অফিস ও ব্যক্তিদের নিকট থেকে আমার সাতক্ষীরার মানুষ কোনক্রমে যাতে কষ্ট না পাই সেদিকে দায়িত্বশীল হতে হবে। আমার কাছে কেউ কোন কাজে আসলে কোন প্রকার ঝামেলা এবং অর্থ ছাড়াই কাজ করা হবে। আপনারা যে যে দপ্তরের দায়িত্বে আছেন সে দপ্তরে কোন প্রকার ঘুষ দূর্নীতি করতে দিবেন না কাউকে।

মতবিনিময়ের সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন তানভীর হোসেন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যন কোহিনুর ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পঃপঃ কর্মকর্তা ডা. ফরহাদ জামিল, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মনির হোসেন, উপজেলা সমাজ সেবা অফিসার শেখ শহিদুর রহমান, উপজেলা ইঞ্জিনিয়ার ইয়াকুব আলী, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ইয়ারুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহিদুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাঃ আব্দুল গনি, উপজেলা স্বাস্থ্য প্রকৌশলি মফিজুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মধ্যে উপস্থিত ছিলেন আগরদাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কবির হোসেন মিলন, কুশখালি ইউপি চেয়ারম্যান মাওলানা আব্দুল গফ্ধসঢ়;ফার, শিবপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম, বৈকারী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজমল হোসেন, ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনসহ ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান বৃন্দ।