সানি লিওনের নতুন ভিডিও ভাইরাল

সানি লিওনের জীবন নিয়ে একটি ওয়েব সিরিজ তৈরি হয়েছে। এই ওয়েব সিরিজের ট্রেলারটি এরই মধ্যে নেট দুনিয়ায় সাড়া ফেলেছে। এবার ভাইরাল হলো সানি লিওনের নতুন ভিডিও। সবুজে ঘেরা এক ঝর্ণার জলে পাওয়া গেল সানিকে। তাতে জলকেলি করছেন সানি লিওন। ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সানি লিওন। কোটির চৌকাঠ ছুঁতে চলেছে ভিডিওটি।

এদিকে এরই মধ্যে মুক্তি পেয়েছে ‘করণজিৎ কৌর : দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’। কানাডার করণজিৎ কৌর বোহরাকে এবার চেনার পালা সকলের। বলিউডে পাড়ি দেওয়ার স্বপ্ন নিয়ে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি ছেড়েছিলেন তিনি। টিনসেলে আসার পর প্রথমদিকে সানিকে কোনও ইভেন্টে দেখলে অনেকেই এড়িয়ে যেতেন। টেলিভিশনের নানা চ্যানেলে তাকে সাক্ষাৎকার করার নামে বরং মৌখিকভাবে হেনস্থাই করা হয়েছে। সানি অবশ্য সব রকম মানসিক প্রস্তুতি নিয়েই বলিউডে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন।

সানির জীবনের এমন অনেক অজানা ঘটনা আছে যা তিনি নিজেও কোথাও প্রকাশ্যে আনেননি। তাই এই ওয়েব সিরিজের মাধ্যমেই ভক্তদের নিজের জীবনের অতীতকে তুলে ধরার চেষ্টা করছেন সানি। ১৪ বছরের সানির চরিত্রে অভিনয় করেছেন রাইসা সুজানিয়া। অন্যদিকে, তার স্বামী ড্যানিয়ালের চরিত্রে রয়েছেন একজন সাউথ আফ্রিকান অভিনেতা। আগামী ১৬ জুলাই থেকে শুরু হবে এই ওয়েব সিরিজ।