সাভারের “আশুলিয়ায় ২বাসের রেষারেষিতে মোটরসাইকেল আরোহীর মৃত্যু,বাসে আগুন”

সাভারের আশুলিয়ায় বাসচাপায় মেহেদী হাসান (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা আলীনুর পরিবহন নামে দুটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে। খবর পেয়ে আশুলিয়ার জিরাবো ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

রোববার (০২ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জিরাবো ব্যাঙ্গল প্লাস্টিক কারখানার সামনে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। পরে সেখানেই দুইটি পরিবহনে আগুন ধড়িয়ে দেওয়া হয়।

প্রতক্ষ্যদর্শীর বরাত দিয়ে জিরাবো ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবির হোসেন বলেন, সকালে আলী নুরের দুই বাস রেষারেষি করে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক হয়ে আব্দুল্লাপুরের দিকে যাচ্ছিলো। এসময় সেই বাস দু’টির মধ্যে পড়ে মোটরসাইকেল আরোহীর ঘটনা স্থলেই মৃত্যু হয়। পরে স্থানীয় জনতা বাস দু’টিতে আগুন দেয়৷ আমরা খবর পেয়ে দ্রুত দুইটি ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনি। আগুনের ঘটনায় কোনো হতাহতের খবর আমরা পাইনি। আর মোটরসাইকেল আরোহী নিহতের মরদেহে থানা পুলিশ উদ্ধার করে নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন জানায়, আমি তাৎক্ষণিকভাবে ঘটনা স্থলে আসি৷ এসে দেখি দুইটি বাসে আগুন জ্বলছে। একটু পরেই ফায়ার সার্ভিসের সদস্যরাও এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে দেয়। এখন বাস দু’টির আগুন নিয়ন্ত্রণে।

বাসে আগুন ধড়িয়ে দেওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, সকালে এই দুই বাসের রেষারেষিতে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়৷ এরপরই স্থানীয় জনতা বাস দু’টিতে আগুন ধড়িয়ে দেয়৷ এছাড়া রেকার দিয়ে সড়ক থেকে বাস দু’টিকে সড়ক থেকে সড়িয়ে নেওয়ার কাজ চলছে।