সাভারে প্রয়াত চেয়ারম্যান আলাল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

ভালোবাসা দিবসে প্রয়াত চেয়ারম্যান হাজী মাহমুদুল হাসান আলাল স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৪ফেব্রুয়ারী) রাত ১০টায় সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর এলাকায় ১০ দিন ব্যাপি চলা ৮টি দলের মধ্য রাত্রী কালিন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় রাজাশন একাদশ বনাম খনিজ নগর একাদশ অংশ গ্রহন করে। ১২ ওভারের সর্ট পিচে রাজাশন একাদশের কাছে ৫৬ রানে পরাজিত হয় খনিজ নগর একাদশ।

ক্রিকেট টুর্নামেন্টটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার তাইজুল ইসলাম, সাবেক জাতীয় দলের ফুটবলার আমিনুল ইসলাম মিঠু সহ আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোজাফ্ফর হোসাইন জয়।

টুর্নামেন্ট অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন হাজী ইয়াকুব উদ্দিন।
খেলাটির আয়োজক ছিলেন শহিদুল ইসলাম রায়হান ও আবুল কালাম। পরিচালনায় ছিলেন আল মামুন।

খেলা দেখতে মাঠে উপস্থিত দর্শকদের ছিল উপচে পড়া ভীড়।
খেলা শেষে বিজয়ী দল রাজাশন একাদশ কে ৩২” স্মার্ট টেলিভিশন পুরুষ্কার তুলেদেন প্রধান অতিথি মোঃ আনোয়ার হোসেন।

ফটো : টিপু সুলতান

রানার্সআপ দল খনিজনগর একাদশকে বিশেষ অতিথি মোজাফ্ফর হোসাইন জয় ও অনুষ্ঠানের সভাপতি হাজী ইয়াকুব উদ্দিন ২৪” স্মার্ট টেলিভিশন পুরুষ্কার তুলে দেন।
এছাড়াও খেলাটির মধ্য সেরা দুইজন প্লেয়ারকে ক্রেস্ট উপহার দেন মেম্বার তাইজুল ইসলাম ও ফুটবলার আমিনুল ইসলাম মিঠু।

প্রধান অতিথি জনাব মোঃ আনোয়ার হোসেন সংক্ষিপ্ত বক্তব্যে বলেন সাভারের বিরুলিয়া ইউনিয়নের দুইবারে জনপ্রিয় সাবেক চেয়ারম্যান মরহুম হাজী মাহমুদুল হাসান আলাল ছিলেন তরুন সমাজের আইকন। বিরুলিয়া ইউনিয়নকে নিয়ে তিনি যে সপ্ন দেখেছিলেন সুযোগ পেলে আমি তা বাস্তবায়নে নিজেকে নিয়োজিত করব। এসময় তিনি তরুনদের মোবাইল ও মাদকের ভয়াল গ্রাস থকে বের হয়ে খেলাধুলায় আরো মনোযোগী হবার আহ্বান জানান।