সিরাজগঞ্জের এনায়েতপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় শিক্ষকসহ আটক ৪

সিরাজগঞ্জের এনায়েতপুরে শিক্ষার্থীকে ঘরে আটকে রেখে উত্ত্যক্ত করায় এক কলেজ শিক্ষকসহ ৪ ইভটিজারকে আটক করেছে থানা পুলিশ। আটককৃ ব্যক্তিরা হলেন, এনায়েতপুর থানার খামার গ্রাম কলেজের প্রভাষক রাসেদুল ইসলাম, আশরাফুল ইসলাম, নাজমুল হক এবং আজিজুল হক হৃদয়।

এ ঘটনায় বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরের দিকে খামার গ্রাম কলেজের প্রভাষক রাসেদুল ইসলামের মুক্তির দাবিতে শিক্ষার্থী ও এলাকাবাসী এনায়েতপুর থানার সামনের বিক্ষোভ মিছিল করে। মেয়ের বাবা মানব জমিন পত্রিকার চৌহালী প্রতিনিধি খোরশেদ আলম ওরফে বাবু মির্জা জানান, মঙ্গলবার বিকেলে আইসিএল স্কুলের নবম শ্রেণীর ছাত্রী কোচিং শেষে বাড়ি ফেরার সময় কেজির মোড় এলাকায় তাকে আটকে রেখে উত্ত্যক্ত করে।

খবর পেয়ে তিনি এগিয়ে যান এবং মেয়েকে ছেড়ে দিতে বললে তাকে মারপিট করা হয়। এনায়েতপুর থানা পুলিশ বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে অভিযুক্তদের আটক করেন। এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, মেয়ের বাবা বাদি হয়ে ৭ জনসহ অজ্ঞাত আরও কয়েক জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

এ ঘটনার পর আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করে স্থানীয় এলাকাবাসী ও শিক্ষার্থীরা। তিনি আরও জানান, মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। সেই সাথে ইভটিজিং রোধে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।