সিরাজগঞ্জের বেলকুচিতে ১২০ টাকায় পুলিশ কনস্টেবলে নিয়োগ পেল ১৩ জন

“চাকরি নয়, সেবা”-এই স্লোগানে মাত্র ১২০ টাকায় সিরাজগঞ্জ বেলকুচিতে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় নির্বাচিত ১৩ প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করিয়েছেন বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন।

শনিবার (১৮ মার্চ) এ উপলক্ষে দুপুরে বেলকুচি থানা অফিসার ইনচার্জের কক্ষে সম্পূর্ন মেধা ও যোগ্যতার ভিত্তিতে মৌখিক ও মনস্তাত্ত্বিক পরীক্ষায় উত্তীর্ণদের প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পরবর্তী করণীয় সম্পর্কে ব্রিফিং করেন অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন।

এ সময় বিনা টাকায় পুলিশের চাকুরিতে প্রাথমিক ভাবে নির্বাচিত প্রার্থী ও অভিভাকরা খুশিতে আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেন। তারা তখনো বিশ্বাস করতে পারছেনা টাকা ছাড়াই পুলিশে চাকুরি পেয়েছে। অশ্রুসিক্ত নয়নে সকলের কান্নায় উপস্থিত সকলের হৃদয় ছুঁয়ে যায়।

এসময় চাকরিতে নিবার্চিত প্রার্থীদের অভিভাবকগণ বলেন, যোগ্যতা ও মেধার ভিত্তিতে আজ এই জায়গায় সকলে। বাংলাদেশ পুলিশকে যুগপোযোগী বাহিনী হিসেবে গড়ার লক্ষ্যে হিসেবে এই নিয়োগ অন্যতম একটি ধাপ। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ তোমাদের মাধ্যমে গড়ে তোলা সম্ভব। সবাই দেশপ্রেমকে সাথে নিয়ে দেশের মঙ্গল কামনায় কাজ করবে।