সিরাজগঞ্জের রায়গঞ্জে বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু

সিরাজগঞ্জের রায়গঞ্জে প্রকাশ্য দিবালোকে বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ের ছুরিকাঘাতে ঝুমা কর্মকার (৪৪) নামের এক মায়ের মৃত্যু হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নিহত ঝুমা কর্মকার বগুড়া জেলার শেরপুর উপজেলার সাহাপাড়ার শিবদাস কর্মকারের স্ত্রী।

জানা যায়, ঝুমা কর্মকারের মেয়ে সিঁথি কর্মকার (২৪) নর্থ সাউথ ইউনিভার্সিটিতে লেখাপড়া করেন। মা-মেয়ে দুজন সোমবার বেলা সাড়ে ১২টার দিকে বগুড়ার শেরপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার জন্য একটি বাসে ওঠেন। বাসটি চান্দাইকোনা বাসস্ট্যান্ডে থামালে হঠাৎ করে মেয়ে সিঁথি সেখানে নেমে যায়। মা ঝুমা কর্মকার নেমে যাওয়ার কারণ জানতে চাইলে সিঁথি কোন জবাব না দিয়ে তার ভ্যানেটি ব্যাগে থাকা ছুরি বের করে মা ঝুমার বাম পাশের বুকের নিচে ছুরি দিয়ে আঘাত করে।

এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ঝুমা কর্মকারকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুর রহমান জানান, নিহত ঝুমা কর্মকারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত মেয়ে সিঁথিকে জিজ্ঞাসাবাদ ও তদন্ত করলে এ ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।