সিরাজগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ মজিদ মন্ডলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন

সিরাজগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল মজিদ মন্ডলের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বেলকুচি,ও এনায়েতপুরে পৃথক পৃথক স্মরণ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ জানুয়ারী) সকালে রুপনাই কবরস্থানে মরহুমের কবর জিয়ারত শেষে এনায়েতপুর থানা আ’লীগ কার্যালয়ে স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল।

এনায়েতপুর থানা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম সিরাজের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন থানা আ’লীগের সাধারন সম্পাদক আজগর আলী বিএসসি।

দুপুরে বেলকুচি উপজেলা আ’লীগের কার্যালয়ে সভাপতিত্ব করেন সভাপতি আব্দুল মমিন মন্ডল। সভা সঞ্চালনা করেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বেগম আশানুর বিশ্বাস।

এসময় বক্তারা বলেন, আব্দুল মজিদ মন্ডল ছিলেন সুনামধন্য ব্যবসায়ী। তিনি দেশের অন্যতম বৃহৎ শিল্পোগোষ্টি মন্ডল গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ছিলেন। প্রায় অর্ধলক্ষ মানুষের কর্মসংস্থান করে গেছেন। তিনিসহ তার পরিবারের বেশ কয়েকজন সিআইপি রয়েছেন। তিনি রাজনৈতিক নেতা হিসেবেও সফল ছিলেন। বেলকুচি-চৌহালী ও এনায়েতপুরের উন্নয়নে নিবেদিত প্রাণ এবং কর্মীবান্ধব নেতা। বিশেষ করে হাজী আব্দুল মজিদ মন্ডল ফাউন্ডেশন গড়ে নিজস্ব অর্থায়নে যমুনা চরের মানুষসহ নির্বাচনী এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও সকল দুর্যোগে দুস্থদের পাশে দাড়িয়ে মানবিকতার কাজে নিয়োজিত থেকেছেন।

এসময় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সমাজকর্মী, ব্যবসায়ীসহ এলাকাবাসিকে নিয়ে প্রয়াত আব্দুল মজিদ মন্ডলের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।