সুনামগঞ্জের ধর্মপাশায় ভূমি দস্যুর আক্রমণ ও হামলা

সুনামগঞ্জের ধর্মপাশা ৩নং পাইকুরাটি ইউনিয়ন এর সুনই গ্রামে দরিদ্র পরিবারের উপর ভূমি দস্যুর আক্রমণ ও হামলা করা হয়েছে।

বুধবার (১লা ফেব্রুয়ারি) আনুমানিক সকাল ৯ ঘটিকার সময় এ ঘটনা ঘটে বলে জানা যায়। বাদি রোকেয়া (৪০) (জখমী) জানায় যে বিবাদী আল মামুন (৩৫) উগ্র, দাঙ্গাবাজ, প্রভাবশালী, পরধন লোভী ও খারাপ প্রকৃতির লোক।

বিবাদী আল মামুন মামুনের নলকূপ দ্বারা সেচকৃত জমির সংলগ্ন ঘটনাস্থলে আমার জমি আছে। বিবাদী আল মামুন আমার জমিতে পানি সেচ দেওয়ার কথা বলিলে সে পানি দিতে অস্বীকার করে। ঘটনার তারিখ ও সময়ে বিবাদী আল মামুন আমার জমিতে পানি সেচ দিবেনা বলে অস্বীকার করিয়া অন্যের জমিতে পানি সেচ দেওয়ার জন্য আমার জমির উপর দিয়ে সেচ ড্রেইন করিতে থাকিলে আমি বাদা নিষেধ করায় বিবাদী আল মামুন ও মাসুম নিষেধ অমান্য করিয়া অকথ্য ভাষায় গাল মন্দ করিতে থাকে। আমি প্রতিবাদ করা মাত্রই মামুন তার কোদালের আচার দিয়ে আমার হাতে, পায়ে, কাঁদে, মাথায়, ও কোমড়ে জখম করে।

এছাড়াও মামুন ও মাসুমের বিরুদ্ধে অবৈধ ভাবে সরকারি বনায়নের গাছ কাঁটার অভিযোগ আছে।
এবং এলাকায় ভিবিন্ন অপকর্মের সাথে জরিত আছে জানা যায়।
এমতাবস্থায় ধর্মপাশা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। ধর্মপাশা থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন যে ঘটনার সত্যতা নিশ্চিত করে আসামীদের দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করার কথা উল্লেখ করেন।

এমতাবস্থায় আমি উপজেলা প্রশাসনের কাছে এবং ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ এর কাছে এই অন্যায় কারিদের দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান এর দাবী করছি।
ভবিষ্যতে এমন অন্যায় যেন আর কোন দরিদ্র পরিবারের উপর না হয় তার ব্যবস্থা প্রদান এর দাবী করছি।