সুনামগঞ্জের মধ্যনগরে বোয়ারা হাওর পরিদর্শন করলেন এমপি রতন

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বোয়ারা হাওর পরিদর্শন করেন, সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

রবিবার (১৯ ফেব্রুয়ারী) বিকাল ৩ টায় পানি উন্নয়ন বোর্ড পাউবোর বোর ফসলী বাঁধ পরিদর্শন করা হয়েছে। হাওর পরিদর্শন করেন, সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ফেরদৌসুর রহমান, ধর্মপাশা উপ সহকারী প্রকৌশলী মো: জাহাঙ্গীর আলম, মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক মো: মোবারক হোসেন, মো: কুতুব উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সদস্য অমরেশ রায় চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক মো: ওবায়দুল ইসলাম খান রনি প্রমূখ।

সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, হাওরের একমাত্র বোর ফসল। কৃষকরা একবার বোর ফসল চাষ করেন, সারা বছর জীবিকা নির্বাহ করে, তাই কৃষকের স্বপ্নের সোনালী ধান যাতে ভাল করে ঘরে তুলতে পারে, সেই দিকে নগর রাখতে হবে। তিনি পিআইসিকে উদ্দেশ্য করে বলেন, বাঁধের কাজে গাফলতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। বাঁধের কাজ যাতে সুষ্ট ভাবে সম্পন্ন হয় সেই জন্য তিনি উপজেলা নির্বাহী অফিসারদের প্রতি আহবান জানান।