সুনামগঞ্জের সর্বস্তরের জনগণকে বিজয় দিবসের শুভেচ্ছা এমপি রতনের

বিজয় মানেই সম্ভাবনা, বিজয় মানেই মুক্তি, বিজয় মানেই দিপ্ত পায়ে এগিয়ে চলা মুক্তি, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বিজয়ী শুভেচ্ছা জানান।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত ৮টায় মোবাইল ফোনে যোগাযোগ কালে তিনি বলেন, মহান বিজয়ের দিবসে সুনামগঞ্জ-১ আসনের ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলার সকলকে বিজয়ের শুভেচ্ছা।

এমপি রতন আরও বলেন, ১৯৭১ সালে ১৬ ডিসেম্বর বাংলাদেশ পাকিস্তানী বাহিনীদের বিরুদ্ধে যুদ্ধ করে জয়ী হয়। সেই থেকে ১৬ ডিসেম্বরকে বিজয় দিবস হিসেবে পালন করে আসছে। ১৯৭১ সালে ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা-বোনদের ইজ্জতের বিনীময়ে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা, বিজয়ের উল্লাস। আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে, যার জম্ম না হলে, স্বাধীনতার যুদ্ধ হতনা, যার জম্ম না হলে মুক্তিযোদ্ধ হত, সেই মহান নায়ক বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ সকল বীর শহীদ, যাদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ।

সেই সকল বীর মুক্তিযোদ্ধা যাদের রক্তের বিনিময়ে অর্জিত মহান বিজয় দিবস, আমরা তোমাদের ভুলবনা। বিশ্বনেত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে ইনশাল্লাহ।