সুনামগঞ্জের-১ এর বিভিন্ন স্থানে নৌকার প্রচারণায় এডভোকেট নূরুল হাসান (পারভেজ)

আওয়ামীলীগ বাঁচলে বাংলাদেশ বাঁচবে এই উপপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের মধ্যনগর ও ধর্মপাশা উপজেলার বিভিন্ন স্থানে গণ সংযোগ।

সুনামগঞ্জ-১ (ধর্মপাশা-তাহিপুর- জামালগঞ্জ-মধ্যনগর) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী, মিশিগান মহানগর আওয়ামীলীগ যুক্তরাষ্ট্র এর দপ্তর সম্পাদক ও সুনামগঞ্জ জেলা এসোসিয়েশান অব মিশিগান যুক্তরাষ্ট্রের যুগ্ম-সাধারণ সম্পাদক, এডভোকেট মো: নূরুল হাসান (পারভেজ)।

আজ শুক্রবার ১০/১১/২০২৩ইং সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ধর্মপাশা/মধ্যনগর এর বিভিন্ন বাজার ও গ্রামে নৌকার প্রচারণা নিয়ে ব্যস্থ ছিলেন।

বিশ্ব নেত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে, দল মত নির্বিশেষে সবাই কে ঐক্য বধ্য হয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

এসময় মোঃ নূরুল হাসান পারভেজ বলেন নৌকার টিকেট যে-ই পাকনা কেন আমাদের সবাইকে ঐক্য বধ্য হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়নের জন্য নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

তিনি আরও বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার, আওয়ামীলীগ সরকারের আমলে যে স্রোত বিহীন উন্নয়ন হয়েছে তা কল্পনার মতো মনে হয়। যা স্বাধীনতা সংগ্রামের পর থেকে এমন উন্নয়ন আর হয়নি। ১০০% বিদ্যুৎ, শিক্ষা এবং চিকিৎসা ও যাতায়াত ব্যবস্থার যা ভাবাও দ্রুস্কর শুধু তাই নয় ভূমি হীন থেকে শুরু করে এমনকি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিজস্ব তহবিল থেকে ১০টাকা কেজি চাউল দিয়েছেন।

তাই আসুন আমরা কাঁদে কাঁধ মিলিয়ে আগামী দ্বাদশ সাংসদ নির্বাচনে জননেত্রী বিশ্ব নেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়েতোলি।