সুনামগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর আনুষ্টানিক ঘোষণা- এমপি রতন

সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মেয়াজ্জেম হোসেন রতন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পাইকুরাটি ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। বুধবার সন্ধ্যা ৭ ঘটিকায় নওধার গ্রামে হাওর বাংলা ভবণে মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

সভাপতিত্ব করেন পাইকুরাটি ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা। সেলবরষ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বেনুয়ার হোসেন খান ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমান এর যৌথ সঞ্চালনায়।

বক্তব্য রাখেন, যুবলীগ নেতা মো: রোকনউদ্দিন, উপজেলা শ্রমিকলীগ নেতা সেলিম আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ আব্দুল বারেক ছোটন, ধর্মপাশা উপজেলা শ্রমিকলীগের সভাপতি সাফায়েত হোসেন লিটন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: তাজ উদ্দিন, মধ্যনগর উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি রহুল আমিন খান, সেলবরষ ইউনিয়ন ইউপি চেয়ারম্যান গোলাম ফরিদ খোকা, সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন শাহ, সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, ধর্মপাশা সদর ইউপি আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আরফান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের নেতা শাহ জাহান মিয়া, ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন প্রমূখ।

স্বতন্ত্র প্রার্থী ও প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের তিন বারের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, মাননীয় প্রধান মন্ত্রী বিশ্বনেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। তারেই ধারাবাহিকতায় আগামী দ্বাদশ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী। সরকারের ১৫ বছরের উন্নয়ন অব্যাহত রাখতে অসমাপ্ত কাজগুলো করার জন্য আবারও সাধারণ জনগণের ভালবাসায় আমি নিজেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষণা করছি।

এমপি রতন আরও বলেন, জনগণ সঠিক সময়ে সঠিক পদক্ষেপ গ্রহণ করেন। আমি বিশ্বাস করি স্বাধীনতার পক্ষে উন্নয়নের পক্ষে স্বতন্ত্র প্রার্থী আমি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন জনগণের ভালবাসায় শিক্ত হয়েছি। আবারও চতুর্থ বারের মত দ্বাদশ নির্বাচনে জয়ে হয়ে সাধারণ জনগণের ভালবাসায় জয়ী হব ইনশাআল্লাহ। প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনারা জানেন, গত ১৫ বছরে আমি প্রতি সপ্তাহে উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন, আবার ইউনিয়ন থেকে শুরু করে ওয়ার্ড পর্যন্ত জনগণের খোজ খবর রেখেছি, যতটুকু সম্ভব সকলের অনুরোধ রাখার চেষ্টা করেছি।

এছাড়া রাস্তা,ঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, সেতু, কালর্ভাট সহ হাওর রক্ষা বাঁধ নির্মাণ করা হচ্ছে। আমি চাই সকলেই মিলে মিশে আপনাদর মুল্যমান ভোট প্রদান করে আমাকে জয় যুক্ত করুন। আমি আপনাদের সন্তান, আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।