স্বচ্ছ নির্বাচন উপহার দিতে বদ্ধপরিকর : পটুয়াখালীর কলাপাড়ায় ইসি কবিতা খানম

চতুর্থ ধাপে সারা দেশে নির্বাচনের সুষ্ঠ ধারা অব্যাহত থাকবে। ভোটার এবং ভোট গ্রহনের সাথে জড়িতদের নিরাপত্তার জন্য সেনাবাহিনী বাদে র‌্যাব, পুলিশ, বিজিবি ও কোষ্টগার্ড রেখেছি। চতুর্থ ধাপে পটুয়াখালীর কলাপাড়ার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষন কর্মশালা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম।

বুধবার দুপুরে পটুয়াখালী জেলা নির্বাচন অফিসের আয়োজনে খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন তিনি।

তিনি ভোট গ্রহনকারী কর্মকর্তাদের উদ্দেম্যে আরো বলেন, আপনাদের কোন কর্মকর্তা দ্বারা যেন নির্বাচন ক্ষতিগ্রগ্রস্ত না হয়, সেদিকে সবাই সচেতন থাকবেন। আমাদের শেষ সময় আমরা স্বচ্ছ নির্বাচন উপহার দিতে বদ্ধপরিকর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ পিপিএম, সহকারী পুলিশ সুপার আহম্মদ আলী, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো.আলাউদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহিদুল হক, কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মো. জসিম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.আবদুর রশিদ, সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডলসহ, তিনটি ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণকারী প্রিজাইডিং কর্মকর্তা, সহকারী প্রিজাইডিং কর্মকর্তা এবং পোলিং কর্মকর্তা সহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

এর আগে সকাল সাড়ে নয়টায় উপজেলার ৩ টি ইউপি নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের দুইদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়।

উল্লেখ্য আগামি ২৬ ডিসেম্বর উপজেলার চাকামইয়া, টিয়াখালী এবং নীলগঞ্জ ইউপির নির্বাচন সম্পন্ন হবে। এর মধ্যে টিয়াখালী এবং চাকামইয়া ইউপির ভোট ইভিএম এর মাধ্যমে অনুষ্ঠিত হবে।