স্বাস্থ্যখাতে দুর্নীতি করলে কেউ রেহাই পাবে না : স্বাস্থ্যমন্ত্রী

শুক্রবার (১৯ জানুয়ারি) নারায়ণগঞ্জে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন। তিনি সেখানকার সব সুযোগ-সুবিধা সরেজমিনে পর্যবেক্ষণ করেন।

পরিদর্শনকালে মন্ত্রী হাসপাতালে ভর্তি রোগীদের সাথে কথা বলেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। এছাড়া হাসপাতালের অপারেশন থিয়েটার, মুজিব কর্নার, শেখ রাসেল কিডস কর্নার এবং হাসপাতাল চত্বর ঘুরে দেখেন। তিনি হাসপাতালের সেবা, রোগীদের খাবার এবং পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।
এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত মিডিয়া কর্মীরা স্বাস্থ্যখাতে দুর্নীতিসহ নানা বিষয়ে প্রশ্ন করলে স্বাস্থ্যমন্ত্রী বলেন, হঠাৎ করে দুর্নীতি বন্ধ করা কঠিন। তবে, আপনারা আস্থা রাখুন আমি মন্ত্রী থাকাকালীন কোনরকম দুর্নীতি মেনে নিবনা এবং দুর্নীতি করে কেউ রেহাইও পাবে না।

এর আগে মন্ত্রী সোনারগাঁওয়ে শ্রী শ্রী লোকনাথ মন্দির আশ্রমে যান এবং ধর্মীয় নেতৃবৃন্দের সাথে কথা বলেন ও প্রার্থনায় অংশ নেন।

পরিদর্শনকালে স্বাস্থ্যমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় পরিচালক ডা.ফরিদ হোসেন মিঞা, লাইন ডিরেক্টর ডা.মো:রিজওয়ানুর রহমান, নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা.আবুল ফজল মুহাম্মদ মুশিউর রহমান ও স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শওকত মহিবুর রব।