হরেক রকম ফলের উৎসবে মাতলো নোবিপ্রবিসাস

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির(নোবিপ্রবিসাস) মৌসুমী ফল উৎসব-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২০ জুন) বিকালে নোবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যালয়ে প্রায় এগারো ধরনের ফল দিয়ে এই উৎসব অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উৎসবটির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য(ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. আব্দুল বাকী।

নোবিপ্রবি সাংবাদিক সমিতি সভাপতি আব্দুল কবির ফারহানের সভাপতিত্বে উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড নেওয়াজ মোহাম্মদ বাহাদুর,প্রক্টর ইকবাল হোসাইন সুমন ও বিশ্ববিদ্যালয়ের তথ্য কর্মকর্তা মো.সাইফুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন নোবিপ্রবি সাংবাদিক সমিতির সাবেক সভাপতি আব্দুর রহিম,বর্তমান সাধারণ সম্পাদক এস আহমেদ ফাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক নুমান রাশেদ,দপ্তর সম্পাদক ইমাম হোসেন মিয়াজী,পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক ফজলে এলাহী ফুয়াদ, কোষাধ্যক্ষ মো.ফাহাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.রিয়াদুল ইসলাম।

এছাড়াও নোবিপ্রবি সাংবাদিক সমিতির সদস্য সাদিদ আব্দুল হক,মোদাচ্ছের হোসেন,রহমত উল্ল্যাহ আরিফ, মো.নিয়াজ উদ্দিন ও রকি বাবু উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, এমন সুন্দর উৎসবের আয়োজন করায় সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। নোবিপ্রবি সাংবাদিক সমিতি সব সময় বিশ্ববিদ্যালয়ের অর্জনকে তাদের লেখনীর মাধ্যমে দেশের দরবারে তুলে ধরে ও আমাদের ভূল ত্রুটি গুলোও তারা লেখনীতে ফুটিয়ে তুলে আমাদের সংশোধিত হতে সহায়তা করে আসছে।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য(ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. আব্দুল বাকী বলেন, সাংবাদিকদের এ ফল উৎসব অসাধারণ লাগলো। সাংবাদিকরা সব সময় বিশ্ববিদ্যালয়ের দর্পন হিসেবে কাজ করে। আশা করি, বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে তাদের লেখনী ভূমিকা রাখবে।