হারানো জৌলুস ফেরাতে কপিলের শো-তে নতুন সদস্য

সময়টা ভাল যাচ্ছে না কপিল শর্মার। সেই যে আকাশপথে সুনীল গ্রোভারের উপর চড়াও হলেন, সেদিন থেকে দুঃসময় শুরু হয়েছে তার।

সুনীল বেরিয়ে যাওয়ার পর থেকে মুখ থুবড়ে পড়েছে কপিলের শো। হারানো জনপ্রিয়তা ফিরে পেতে মরিয়া কপিল এখন মরিয়া হয়ে খুঁজে বেড়াচ্ছেন নতুন কোন এক্স ফ্যাক্টর।

কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না। বরং সুনীলের শো ছাড়ার পরে শো ছে়ড়ে চলে গিয়েছেন অন্য অনেকে। কয়েকদিন আগেই শোনা গিয়েছিল, ভারতী সিংহ তার শো ছেড়ে চলে যাচ্ছেন। যোগ দিচ্ছেন আরেক কমেডি শো ‘কমেডি দঙ্গল’-এ।

তবে এবার তিনি নতুন করে আশাবাদী হয়েছেন শো নিয়ে। তার দলে যোগ দিয়েছেন রাজ শাণ্ডিল্য। তিনি লিখবেন কপিলের আগামী শো-গুলির স্ক্রিপ্ট। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যাচ্ছে, রাজের অন্তর্ভুক্তিতে নতুন করে চনমনে হয়ে উঠছেন কপিল। প্রসঙ্গত, রাজ ‘ওয়েলকাম ব্যাক’ ও ‘ফ্রিকি আলি’ নামের দুটি হিন্দি ছবির চিত্রনাট্য লিখেছেন। এখন রাজের কলমের উপর ভরসা করেই আশায় বুক বাঁধছেন কপিল।

এদিকে কপিলের শরীরের খুব খারাপ অবস্থা। ‘দ্য ড্রামা কোম্পানি’ নামের নতুন কমেডি শোয়ের আগমনের পরে ক্রমশ কমছে তার শোয়ের টিআরপি। মাঝে শাহরুখ-আনুশকা তাদের ‘যাব হ্যারি মেট সেজল’ ছবির প্রোমোশন করতে এসেও ফিরে যান। কেননা সেটেই কপিল অজ্ঞান হয়ে গিয়েছিলেন।

তবে কপিলের আশা, এবার রাজের সঙ্গে জুটি বেঁধে আবার দর্শককে টেনে আনতে পারবেন তারা। নতুন চিত্রনাট্যকারের কলম তার সে আশা করতে পারে কি না, সেটাই এখন দেখার।